fbpx
বিনোদন

একজন ম্যাজিক্যাল মানুষ.. এর কিছু কথা

মোঃ জুয়েল রানা মাগুরা প্রতিনিধিঃ একজন ম্যাজিক্যাল মানুষ.. এর কিছু কথা।

তৌফিক তুহিন অপরূপ গুণের অধিকারী।

তাঁর বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলায়। তার পুরো নাম তৌফিক আহমেদ তুহিন। তিনি একাধারে একজন কবি, সাহিত্যেক, শিল্পী, সুরকার,গীতিকার এবং আবৃত্তিকর, ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধমে তার নিজের লেখা এবং আবৃত্তিকরা কবিতা ” মনের খোঁজ” নামক কবিতাটি পাঠকদের মনে আলোড়ন তুলেছে। তার নিজের লেখা এবং সুর করা ইসলামিক গান “ক্ষমা করো একবার, বাদশাহের বাদশা, ওগো রব ” শিরোনামের ইসলামিক গানগুলো #Tuhin_&_Friends নামক ইউটিউব চ্যানেলে এবং Tuhin & Friends musical projet নামক ফেসবুক পেজে প্রকাশ পেয়েছে।

” তৌফিক তুহিন জানান তার প্রথম মৌলিক গানের কাজ প্রায় শেষ হয়েছে “তুমি থাকতে চাওনি” শিরোনামের গানটি আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে প্রকাশ করা হবে।

গানটির মিউজিক তৈরি করেছেন এ সময়ের একজন গুণী মিউজিশিয়ান #Aj_Raju এবং ভিডিও ইডিটিং করেছেন মাহফুজ মাহমুদ।

তৌফিক তুহিন দক্ষিণবঙ্গ নিউজকে জানান তার লেখা প্রায় অর্ধশত কবিতা, চল্লিশটির ও বেশি গান লেখা এবং সুর করা রয়েছে যা মুক্তির অপেক্ষায় রয়েছে।

তৌফিক তুহিন আশাবাদী তার বেশকিছু গান কালজয়ী গান হবে যা যুগে যুগে শ্রোতাদের মনকে আলোড়িত করবে।

ব্যাক্তিগত তৌফিক তুহিন একজন মজার মানুষ, তার বুদ্ধিমত্তা মানুষকে সব সময় আকর্ষিত করে। তিনি যেমন হাসিমুখে থাকতে ভালোবাসেন তেমনি মানুষের সাথে হাসিমুখে মিশতেও ভালোবাসেন, যার ফলে পরিচিত মানুষদের কাছে #তৌফিক_তুহিন একজন ভালোবাসার নাম।তৌফিক তুহিনের লেখালেখি শুরু হয়েছিলো তার বড় ভাই” কবি শাহিন উর রহমান” এর লেখালেখি দেখে।

আরো পড়ুন- যশোরে স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যা, স্বামীর ফাঁসি
আরো পড়ুন-  আমার মৃত্যু যদি গতির কারণে হয়ে থাকে, কেঁদো না কেউ কারণ আমি হাসিমুখেই মরব

তৌফিক তুহিনের আপন বড় ভাই কবি শাহীন উর রহমানও এ সময়ের একজন সাড়া জাগানো কবি,তার কবিতার বই প্রকাশ হওয়ার আগেই ভারত এবং বাংলাদেশের বেশ কিছু বড় বড় আবৃত্তি শিল্পীরা তার কবিতা আবৃত্তি করেছেন।

তৌফিক তুহিন গ্লোবেনপ্লানেট.কম নামে একটি মাল্টিন্যাশনাল কম্পানীর সঙ্গে যুক্ত আছেন। সৃজনশীল কর্মকান্ডে প্রতিভাবান মানুষদের পাশে দাঁড়ানো এবং অনলাইন উদ্যেক্তাদের বিশ্বস্ত প্লাটফর্ম তৈরি করে দেওয়ায় হলো গ্লোবেনপ্লানেট.কম এর কাজ।

তৌফিক তুহিন জানান গ্লোবেনপ্লানেট.কম পক্ষ থেকে আগামী বছরের বই মেলাতে প্রতিভাবান ৫০ জন নবীন কবিদের নির্বাচিত কবিতা নিয়ে কবিতার বই প্রকাশ করার উদ্যেগ নেওয়া হয়েছে,যা নিঃসন্দেহে একটি প্রশংসনীয় উদ্যেগ।

তৌফিক তুহিন জানান তিনি শুধু তার কবিতার পাঠকদের এবং তার গানের শ্রোতাদের পাশাপাশি সব ধরণের মানুষের ভালোবাসা এবং দোয়া পেতে চান এবং তাদেরকে ভালো ভালো কাজ উপহার দিতে চান।

তিনি তাঁর কর্মের মাধ্যমে আজীবন প্রজন্ম থেকে প্রজন্মের অন্তরে বেঁচে থাকতে চান।

ফেসবুকে সর্বশেষ নিউজ পেতে এড হোন আমাদের ফেসবুক গ্রুপে দক্ষিণবঙ্গ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button