fbpx
খুলনাবাংলাদেশসারাদেশ

শুভ উদ্বোধন; ডুমুরিয়া নিঊজ ২৪.কম

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ রবিবার(৬ সেপ্টেম্বর) সকাল ১১টার‌ সময় ডুমুরিয়া প্রেসক্লাবের মিলনায়তনে ডুমুরিয়া নিঊজ ২৪.কম এর আনষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে। উদ্বোধন অনুুুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুমুরিয়া প্রেসক্লাবের সভাপতি কাজী আব্দুল্লাহ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক‌ মোতাহার হোসেন বাবু, ডুমুরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, ডুমুরিয়া মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ‌দেব নারায়ন‌ পাল, বাংলাদেশ আওয়ামী লীগের সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আসফর হোসেন জোয়ার্দার, ডুমুরিয়া নিঊজ ২৪.কমের ব্যাবস্থাপক পরিচালক ইন্জিনিয়ার গাজী মাসুদ, সাংবাদিক মাহাবুবুর রহমান,‌সুজিত মল্লিক, আরিফুজ্জামান নয়ন ছাত্রলীগের সভাপতি আবুল বাশার প্রমুখ।

অনুষ্ঠান সার্বিক ‌সন্চালনা করেন ডুমুরিয়া প্রেসক্লাবের ‌সাধারন‌ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম। তিনি বলেন,“আমি বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় ‘বাংলাদেশ জনপ্রত্যাশা ডুমুরিয়া ২৪. ডট কম’ অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের কন্ঠস্বর। পত্রিকাটির এলাকার একজন অন্যতম সাংবাদিক হিসাবে পরিচিত বিধায় তার হাত ধরে নতুন ধারার পত্রিকাটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরপেক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

পত্রিকা হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই যেকোন পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ। থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা। যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য। এমন সব লিখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। তাই আমি আশা করি ‘বাংলাদেশ জনপ্রত্যাশা ডুমুরিয়া ২৪. ডট কম’ সমাজের দর্পণ হিসেবে ভূমিকা পালন করবে।”

পোর্টালটির গাজী আব্দুল হালিম বলেন বলেন,“শক্ত কলমে লেখনির মাধ্যমে সাংবাদিকরা সমাজে যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে সমাজের জন্য কাজ করতে গেলে প্রতিকূলতা আসতে সক্ষম হবে বলে আসা ব্যক্ত করেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button